google adsense pin verification গুগল এডসেন্স এর চিঠি কিভাবে পাবেন সম্পর্ন বিস্তারিতো সকল সমস্যার সমাধান।

 Wellcome to The Review tm

বিসমিল্লাহির রাহমানির রাহীম ।

"" আসসালামু আলাইকুম ""

প্রিয় The_Review_tm ব্যবহারকারী এবং ভিজিটর আশা করছি সৃষ্টিকর্তার রহমতে সকলেই সুস্থ আছেন এবং নিজের সুন্দর জীবন উপভোগ করছেন ।আমিও আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে The_Review_tm এ ভিজিট করেনা। তাই আপনাকে The_Review_tm এ আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই The_Review_tm এর সাথেই থাকুন 



**সো আজকের টপিক হচ্ছে  গুগল এডসেন্স এর চিঠি কিভাবে পাবেন সম্পর্ন বিস্তারিতো সকল সমস্যার সমাধান । গুগল এডসেন্স কি এটা গুগল এর একটি সাইট যেটাতে আপনার সাইট বা ইউটিউব চেনেলে এড প্রভাইড করে থাকে এবং এর পাশে পাশি একটি পেমেন্ট গেটওয়ে যেখানে আপনার ইনকাম এর টাকা এই সাইটে জমা হয়।

গুগল এডসেন্স কিভাবে কাজ করে

 **এখন কথা হচ্ছে গুগল এডসেন্স কিভাবে কাজ করে আমরা জানি এড এর মাদ্ধমে টাকা ইনকাম করা যায় আর আমরা আমাদের সাইট বা ইউটিউবে এড দেখিয়ে ইনকাম করতে চাই আর এরকম প্লাটফ্রম এ লক্ষ মিলিয়ন লোক কাজ করে সবার ইনকাম বা সবাইকে পরিচালনা করার জন্নে এই গুগল এডসেন্স নামক সাইট টি কাজ করে থাকে গুগল এডসেন্স সাইট আমাদের চেনেল বা ওয়েবসাইট টিকে নজরদারিতে রাখে মানে প্রতিদিন আমাদের ইউটিউব চেনেল বা সাইটে কেমন ভিসিটর আসছে আমাদের ভিডিওতে বা সাইটে কতগুলো এড শো করানো হচ্ছে তারা কতগুলো এড এ ক্লিক করছে সেগুলো রক্ষনাবেক্ষন করে থাকে মানে সকল বষয়গুলো গুগল এডসেন্স দেখাশুনা করে এবং সঠিক ভাবে পরিক্ষা নিরিক্ষা করে আমাদের প্রাপ্ত টাকা টা আমাদের গুগল এডসেন্স ওয়ালেটে জমা করে দেয়। এবং এই সকল রিপুর্ট আমাদের গুগল এডসেন্স সাইটের রিপুর্ট অপশনে থাকে যেটা আমরা সহজেই বুঝতে এবং দেরখতে পারি।

গুগল এডসেন্স এর চিঠি কেনো আসে

**গুগল এডসেন্স এর চিঠি কেনো আসে?? 
গুগল এডসেন্স এর চিঠি আসার একমাত্র কারন হচ্ছে সঠিক মালিক যাচাই করা একটু বিস্তারিত আলোচনা করি আপনাদের বুঝতে সুবিধা হবে। গুগল এডসেন্স সম্পুর্ন ওয়াল্ডে কাজ করে এতে করে তাদের গ্রাহক সংখা অনেক বেশি আর যেহেতো এটা অনলাইন ভিত্তিক কাজ হয়ে থাকে তাই আসলে কে গুগল এডসেন্স ইউজ করতেছে তা কিন্তু গুগল এডসেন্স বা গুগল কম্পানি জানেনা  তাছারা যেহেতো এখানে টাকা লেনদেন এর একটা বিষয় আছে তাই চেনেল বা ওয়েবসাইট এর আসল মালিক এর কাছে সঠিক ভাবে টাকাটা জাচ্ছে কিনা এবং আদো এই নামের মালিক আছে কিনা সেটা চেক করার জন্নে পিন লেটার প্রেরন করা হয়ে থাকে। এক কথায় সঠিক মালিকের এর কাছে টাকা টা জাচ্ছে নাকি সেটা চেক করার জন্নে এই চিঠিটা পাঠানো হয় এবং তারা এই চিঠির মাদ্ধমে কনর্ফাম করে থাকে।

আপনি কিভাবে গুগল এডসেন্স এর চিঠি পাবেন কখন পাবেন


** আপনি কখন গুগল এডসেন্স এর চিঠি পাবেন??

আপনার গুগল এডসেন্স একাউন্টে যখন ১০ ডলার হবে তখন অটুমেটিক ভাবে আপনার গুগল এডসেন্স একাউন্টে যে ইনফরমেশন আছে সেই ইনফরমেশন থেকে আপনার দেওয়া ঠিকানায় গুগল এডসেন্স এর চিঠি পাঠানো হবে আপনার ডাক বিভাগে আর চিঠি আসতে ২ থেকে ৪ সপ্তাহ সময় লাগে। আর চিঠিতে ৬ ডিজিটের একটি পিন থাকে যেটা আপনার এডসেন্স একাউন্টের ভিতরে বসিয়ে সাবমিট দিতে হয়। আ\র সাবমিট দেওয়া হয়ে গেলে আপনাকে শনাক্ত করা হয়ে যাবে এবং আপনার একাউন্ট টি ফোল ভেডিফাই হয়ে যাবে। তার পর আপনি আপনি আপনার একাউন্ট থেকে টাকা ইউথড্র দিতে পারবেন সাধারনতো ১০০ ডলার হলেই এডসেন্স থেকে টাকা তুলা যায়।

তো আজকে এটুকুই আরো অনেক ইনফরমেশন দেওয়ার ছিলো কিন্তু পোষ্ট টা বর হয়ে যাওয়ায় আর দিতে পারলাম না তবে এর পরেও আপনাদের কিছু জানার থাকলে কমেন্ট করে জানাতে পারেন। এতো কষ্ট করে পোষ্ট টিন পড়ার জন্ন আপনাকে অনেক অনেক Thanks. ভালো থাকবেন শুস্থ থাকবেন আবারো ফিরে আসব নতুন কোনো টপিক নিয়ে ক্ষুদা হাফেজ।
The Review tm

The Review tm

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন