BOYA M1 Microphone Unboxing & Review | অল্প বাজেটে সেরা মাইক্রোফোন

 BOYA M1 Microphone Unboxing & Review | অল্প বাজেটে সেরা মাইক্রোফোন

Wellcome to The Review tm

বিসমিল্লাহির রাহমানির রাহীম ।

"" আসসালামু আলাইকুম ""

প্রিয় The_Review_tm ব্যবহারকারী এবং ভিজিটর আশা করছি সৃষ্টিকর্তার রহমতে সকলেই সুস্থ আছেন এবং নিজের সুন্দর জীবন উপভোগ করছেন ।আমিও আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে The_Review_tm এ ভিজিট করেনা। তাই আপনাকে The_Review_tm এ আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই The_Review_tm এর সাথেই থাকুন 


অবশেষে কিনেই নিলাম যারা আমার ইউটিউব চেনেল এর ভিডিও গুলো দেখেন তারা অনেকেই আমাকে বলেছেন যে ভাইয়া আপনার ভয়েস কোয়ালিটি টা আরো ভালো করা দরকার তাই আজকে এই মাইক্রফোন টা কিনলাম এবং আনবক্রিং করলাম use করলাম ফলাফল পেলাম । তাই ভাবলাম সবাইকে জানানো দরকার তাছারা অনেকেই বলেছেন বাজেটের মাঝে সবচেয়ে সেরা মাইক্রফন কি এবং কোথায় পাব এই সকল প্রস্নের আন্সার এবং রিভিও আজকে আমি আপনাদের দিব ।

তো চলোন কথা না বাড়িয়ে শুরু করি। 


প্রথমতো এই মাইক্রোফোন এর নাম হচ্ছে বইয়া ম ১ মানে BOYA M1
এই মাইক্রোফোন টি প্রচুর পরিমানে সেল হয়েছে বিশেষ করে যারা নতুন ইউটিউবিং শুরু কররে তারা সবাই এই মাইক্রোফোন টিই ইউজ করে থাকে বাজেট রেঞ্জ কম হওয়তে এটা সবাই কিনতে পারে তাছারা কমদামি মাইক্রোফন যে এত ভালো পারফরমেস্ন দিবে তা কল্পনার বাহিরে ।

মাইক্রফোন টির দাম মাত্র ১০০০ টাকা থেকে ১২০০ টাকা। আমি দুইটি দাম বলেছে কারন হচ্ছে এটা লোকাল দোকান গুলোতে গেলে আপনার কাছে ২০০ টাকা বলবে কিন্তু আপনি যদি নাছর বান্দা হয়ে থাকেন তবে ঘটাটা ঘাটি করে ১০০ থেকে ২০০ টাকা কমিয়ে আনতে পারবেন। আশা করি বুঝতে পেরেছেন তো আপানি যদি ভেজালে না যেতে চান তব্রে তো ১২০০ ই লাগবে আপনার। আর অনলাইন শপের কথা আলাদা কারন অনলাইনে যেটা আছে সেটা আপনি অরিজিনাল আর ভেজাল কিছুই বুঝতে পারবেন না আর দেখেও আনতে পারবেননা আর সাধারনত অনলাইনে আপনি ১১০০ টাকা ১০০০ টাকা এমন পেরাইজে কিনতে পারবেন। তবে কিছু কিছু অনলাইন শপে ৭০০ টাকাও আছে । এটা দেখে যদি অই সাইট থেকে কিনেন তবে খাবেন ধরা। কারন এই মাইক্রফোনে ২ ধরনের হয়ে থাকে চাইনা আর অরিজিনাল। সো কিনার আগে দেখে কিনবেন।
এখন আসি কি কি থাকে এই বক্সে একদম সিম্পল বক্স টা খুল্লেই দেখা যাবে একটি কাপর এর বেগ অই বেগ এর ভিতরেই মাইক্রফোন সাথে একটা নয়েজ রিমুভার আর একটা জেক পাবেন যেটা দিয়ে বক্স বা মাইক এ কথা বলা যায়। আর একটি বেটারি থাকবে । বেস এটুকুই 

এখানে কিছু কথা বলি সেটা হল এই মাইক্রফোন এর কিছু ভালো দিক

১।আপনি এই মাইক্রোফোন কেমেরায় এবং ফোন দুটুতেই ইউজ করতে পারবেন।
২। মাইক্রোফোন এ বিশাল লেন্থ এর তার দেওয়া থাকে আপনি অনেক দুর থেকে কথা বলতে পারবেন।
৩।মাইক্রোফোন এর সাথে বেটারি ফ্রিতেই দেওয়া থাকে।
৪।মাইক্রোফোন এর ভয়েস কোয়ালিটি অসাধারন।
৫।এই মাইক্রোফোন দিয়ে মাইকেও কথা বলা যায়।
৬।মাইক্রোফোন এর দাম অল্প থাকায় যে কেউ এটা সহজেই কিনতে পারে।
৭। মাইক্রোফোন টি টেকসই ১ টা দিয়েই আরামছে ১ বছর ইউজ করা যায়।
৮।মাইক্রোফোন টি ৬ মাসের গেরান্টি দিয়ে দেওয়া হয়।
৯।এই মাইক্রোফোন টি অনেক পপোলার।
১০। বলে শেষ করা যাবেনা আর আমি নিজেও এটা ইউজ করতেছি।

তো আশা করছি সবাই বুঝতে পেরেছেন। এর পরেও যদি কারো কিছু জানার থাকে তবে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন।  আমি চেস্টা করব আপনাদের আন্সার দিতে।  আর আমি এই মাইক্রোফোন টি কিনেছি লোকাল দোকান থেকে আপনার চাইলে অনলাইন থেকেও কিনতে পারেন। আর আমার মাইক্রোফোন টির প্রাইজ রেখেছে ১০০০ টাকা। আর কেনার আগে আসল নকল দেখে কিনবে।।  আর সেটা কিভাবে বুঝবেন??  সেটা হল বক্সের গায়ে QR Code থাকে সেটা স্কেন করবেন এবং দেখবেন এটা অরিজিনাল কিনা,  তাছারা সাধারনতঃ নকল গুলাতে কাপরের বেগ টা থাকেনা আর Boya m1 er logo ba stiker থাকেনা।

আজকে আর না ভালো থাকবেন সুস্থ থাকবেন আবারো ফিরে আসব নতুন কোনো টপিক নিয়ে  ক্ষুদা হাফেজ

প্রতিবারের মতো পোষ্ট শেষে একটা উপদেশ। কখনো নিজেকে ছোট্টো করে দেখবেন না, কখনো হার মেনে নিবেন ন, নিজেকে শক্ত করে গড়ে তুলোন, হেরে গিয়ে লজ্জিত হবেন না কেনো হেরেছেন সেটা খুজার চেষ্টা করুন আর পরের বারের জন্য প্রস্তুতি নিন, বার বার চেষ্টা করুন যতক্ষন না সেটা আপনি নিজের মত করে পাচ্ছেন, মনে রাখবেন সফল হওয়ার আগে আপনার পাশে কেউ ছিলনা আর কখনো থাকবেও না সফল হলেই সবাইকে পাশে পাবেন। প্রতিটি সফল মানুষের পিছনে একটা বিশাল গল্প লোকিয়ে থাকে তাই আপনার গল্পটা আপনাকেই সাজাতে হবে, পদে পদে বিপদ আসবে সেটা মোকাবিলা আপনাকেই করতে হবে,,  মনে রাখবেন হাল ছেরে দেওয়া যাবেনা যতক্ষন না নিজের গন্তব্যে পৌঁছাবেন।

আমাদের ইউটিউব চেনেল টি visit করতে ইউটিউবে The Review tm লিখে সারচ দিন। আর আমাদের সাইটের পোষ্ট আপডেট পেতে সাইটের সাবস্ক্রাইব অপশন থেকে আপনার জিমেইল সাবমিট দিন।    
The Review tm

The Review tm

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন