100 taka free mobile recharge 2020 bangla ১০০ টাকা ফ্রি মোবাইল রিচার্জ নিয়ে নিন

 Wellcome to The Review tm

বিসমিল্লাহির রাহমানির রাহীম ।

"" আসসালামু আলাইকুম ""

প্রিয় The_Review_tm ব্যবহারকারী এবং ভিজিটর আশা করছি সৃষ্টিকর্তার রহমতে সকলেই সুস্থ আছেন এবং নিজের সুন্দর জীবন উপভোগ করছেন ।আমিও আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে The_Review_tm এ ভিজিট করেনা। তাই আপনাকে The_Review_tm এ আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই The_Review_tm এর সাথেই থাকুন ।



তো আজকের টপিক হচ্ছে কিভাবে ফ্রি তে ১০০ টাকা মোবাইল রিচার্জ নিবেন। 

1-প্রথমে আপনাকে যেটা করতে হবে নিচের লিংক থেকে এই এপ্লিকেশন টি নামাতে হবে



2- তার পর এই এপ্লিকেশন টি অপেন করুন অপেন করার পর আপনাকে রেজিস্ট্রেশন ফ্রম পুরন করতে হবে। একটা কথা এখানে আপনাকে রেফার কোড নামে একটি অপশন দেখতে পারবেন সেখানে এই রেফার কোড টি বসাতে হবে রেফার কোড 822948 মনে রাখবেন এই কোড না দিলে আপনি ৫ টাকা পাবেন না।

so use this refer code 822948 

3- রেজিস্ট্রেশন হইয়ে গেলে আপনার এপ্লিকেশন এর মেনুবারে চলে যান ক্লিক করলে দেখতে পারবেন এখানে  আপনার প্রোফাইল দেখাচ্ছে একটু নিচে স্ক্রল করলে নিচে রেফার কেইম্পেইন চলছে সেখানে আপনার রেফার কোড দেওয়া রয়েছে আর এখানে লিখা রয়েছে প্রতিটি রেফারে আপনাকে ১০০ পয়েন্ট দেওয়া হবে যার প্রাইজ ১০ টাকা।

4-এখন আপনি আপনার বন্ধুদের এই এপ্লিকেসন ডাউনলোড করতে বলেন এবং আপনার রেফার কোড বসাতে বলেন আর প্রতিটি ডাউনলোড এ আপনি পাবেন ৫ টাকা ২০ টা বন্ধুদের ইনভাইট করলে পাচ্ছেন ১০০ টাকা।

5- এখন কথা হচ্ছে আপনি ইনভাইট করতে পারবেন না , তাহলেকিভাবে ১০০ টাকা ফ্রি মোবাইল রিচার্জ নিয়ে নিবেন???
প্রবলেম নেই ফ্রিতেও নিতে পারবেন সেই উপায় ও আছে তার জন্নে আপনাকে যেটা করতে হবে সেটা হলো আওনার ইনভাইটেশন লিংক টা ফেসবুক টুইটার বিভিন্ন সোশাইল মিডিয়ায় সেয়ার করুন বেস যারাই ডাউনলোড করবে রেফারে প্রতি ডাউনলোডে পেয়ে যাচ্ছেন ৫ টাকা ।
কোনো প্রকার প্ররিশ্রম ছ্রারাই 

এখন কথা হচ্ছে টাকা তুলবেন কিভাবে/????

চিন্তার কোণো কারন নেই আপনি ২ টা উপ্যায়ে টাকা নিতে পারবেন ১ বিকাশে ২ মোবাইল রিচার্জ করে।
তো টাকা তুলতে হলে আপ\নাকে প্রফাইলে যেতে হবে সেখানে রিডিম পয়েন্ট নামে একটি অপ্সহন আছে সেখানে ক্লিক করলে আপনার টাকার পরিমান দেখাবে একটু নিচে আপনার বিকাশ এবং রিচার্জ অপশন শো করবে যেটাতে নিতে চান ক্লিক করুন  নাম্বার চাইবে নাম্বার দিয়ে সাবমিট এ ক্লিক করুন বেস কাজ শেষ ৭২ ঘন্তার ভিতরে পেমেন্ট পেয়ে যাবেন।


তো আজকের মত এখানেই বিদায় নিচ্ছি আশা করি সকলেই বঝতে পেরেছেন পোস্টটি মনোযোগ দিয়ে দেখার জন্য ধন্যবাদ 

এর পরেও যদি বুঝতে অসবিধা হয় তবে নিচের ভিডিও টি দেখে আসতে পারেন।
ভিডিও লিংল=Video link
সবাইকে খোদা হাফেজ 


The Review tm

The Review tm

1 মন্তব্যসমূহ

নবীনতর পূর্বতন